1. news@mymensinghlive.com : Abdul Kaium : Abdul Kaium
  2. mymensinghnews3454@gmail.com : mymensinghnews :
  3. news@mymensingh.news : newsdesk1 :
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন

সাংবাদিক আমানুল্লাহ কবীরের দাফন সম্পন্ন

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি, ২০১৯
  • ২৩ বার পড়া হয়েছে

জামালপুর প্রতিনিধি: নিজ গ্রামের বাড়ী জামালপুরের মেলান্দহ উপজেলার  রেখিরপাড়ায় বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন দেশবরণ্য সাংবাদিক ও বিডি নিউজ টুয়েন্টিফোর ডটকমের জৈষ্ঠ সম্পাদক আমানুল্লাহ কবীর। বৃহস্পতিবার পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

এই দিন সকালে রেখিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা শেষে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজা নামাজে মরহুমের ভাই গণফোরামের কেন্দ্রীয় নেতা নঈম জাহাঙ্গীর, কেন্দ্রীয় বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন, সাবেক উপমন্ত্রী সিরাজুল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ কামরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল আলম সিদ্দিকীসহ সাংবাদিক ও নানা শ্রেণীপেশার বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়।

এর আগে আমানুল্লাহ কবীরের মরদেহবাহী অ্যাম্বুলেন্স জামালপুর প্রেসক্লাবে এসে পৌছে। জামালপুরের সাংবাদিকরা কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানায় এবং মরহুমের বিদেহী আত্বার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

আমানুল্লাহ কবীর বুধবার বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি কিডনি, লিভার ও হৃদরোগের মতো জটিল রোগে ভুগছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ময়মনসিংহ.নিউজ (২৪ ঘন্টার আপডেট নিউজ পেতে প্রিয় সঙ্গী ময়মনসিংহ লাইভ ডটকম। ময়মনসিংহ ডটকম নিউজ পোর্টালটি ময়মনসিংহ লাইভ ডটকম এর অঙ্গ প্রতিষ্ঠান।