করোনা থেকে বাঁচতে যা করলেন শাহরুখ

বাড়ির স্টাফদের পাশাপাশি এখন করোনায় আক্রান্ত হচ্ছেন অনেক বলিউড তারকা। বিশেষ করে সম্প্রতি অমিতাভ বচ্চন, অভিষেক, ঐশ্বরিয়া ও আরাধ্য করোনা আক্রান্ত হওয়ায় নড়েচড়ে বসেছেন অন্যরা।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে শাহরুখ খানের বাংলো ‘মান্নাত’র একটি ছবি ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, তার বাংলো প্লাস্টিক কাগজে মুড়ে দিয়েছেন বলিউডের কিং খান। ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, করোনা থেকে বাঁচতেই এই ব্যবস্থা গ্রহণ করেছেন তিনি। যদিও অন্য এক প্রতিবেদনে বলা হয়েছে, বৃষ্টির কবল থেকে রক্ষা করতেই বাংলো প্লাস্টিকের আচ্ছাদনে ঢেকেছেন এই তারকা।

বলিউডের তারকাদের বিলাসবহুল বাংলোর মধ্যে অন্যতম শাহরুখের ‘মান্নাত’। ২৪৪৮ স্কয়ার মিটার জায়গাজুড়ে অবস্থিত ছয় তলা এই বাংলোতে একাধিক শোবার, বসার ঘরের পাশাপাশি রয়েছে জিমনেসিয়াম, লাইব্রেরি, ব্যক্তিগত অডিটরিয়াম ইত্যাদি। এই বাংলোর বর্তমান বাজারমূল্য ২০০ কোটি রুপি।

এদিকে ভারতের করোনা মহামারি ছড়িয়ে পড়ার পর থেকেই দুই হাত উজার করে সাহায্য করেছেন শাহরুখ। দুস্থদের জন্য খাবার, চিকিৎসকদের পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্টের (পিপিই) পাশাপাশি বিভিন্ন মেডিক্যাল সামগ্রী সরবরাহ করেছেন। শুধু তাই নয়, চারতলা অফিস করোনা রোগীদের কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ব্যবহারের জন্য বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনকে দিয়েছেন শাহরুখ ও তার স্ত্রী গৌরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *